A-A+

বাইনারি অপশন দালালের কালো তালিকা

মে 24, 2016 olymp trade বাংলাদেশ লেখক 57625 দর্শকরা

নিজেকে একটি সম্পূর্ণ শূন্য থেকে 5 বছর আয়ের উপর বাম দিয়ে বাইনারি অপশন দালালের কালো তালিকা শুরু প্রতি মাসে কয়েক হাজার ডলার!

পরিকল্পিত ও সুস্থ-সুন্দর পরিবার গড়ে তোলার জন্য প্রতিটি দম্পতিকেই পরিবার পরিকল্পনার পদ্ধতি সম্পর্কে সকল তথ্য জানতে হবে এবং ভেবে-চিন্তে উপযুক্ত পদ্ধতিটি বেছে নিতে হবে। আপনি একটি ব্যাঙ্ক ট্রান্সফারের মাধ্যমে অর্থ জমা করতে পারবেন যা অনেক বেশি ব্যয়বহুল, বিশেষ করে যদি আপনি 0.২% ফি এর জন্য এক্সচেঞ্জে ট্রেড করছেন। এটি সেট আপ করার জন্য একটু সময় নিতে পারে কিন্তু এটি বড় অর্ডারগুলির উপর আপনার একটি ন্যায্য ন্যূনতম কদর্য সংরক্ষণ করবে।

আমি প্রায় শেষ পর্যায়ে চলে এসেছি। বাইনারি অপশন দালালের কালো তালিকা সবশেষে একটা কথাই বলব যে, ফিবনাচ্চি ট্রেডিং ৫০ এবং ৬১.৮ এ ট্রেড ওপেন করবেন। এবং আরও নিরাপদ ট্রেড করার জন্য Key S/R দিয়ে ফিবনাচ্চি লেভেল কে ছেঁকে শক্তিশালী করুণ। অতিরিক্ত ট্রেড ওপেন করলেই যে সবসময় প্রফিট হবে এমন কথা নাই। কম ট্রেড করুণ তবে শক্তিশালী Key Level এ ওপেন করুণ। আর সবচাইতে গুরুত্বপূর্ণ বিষয় হল Discipline হন। ঈশ্বর আমাকে সাহায্য করুন, পথে আমাকে বাঁচান! মন্দ শব্দ এবং নির্বোধ চোখ থেকে, খারাপ চিন্তা এবং অপব্যবহার থেকে, মন্দ মানুষ এবং বুদ্ধিমান চিন্তা থেকে। আমেন।

ক।প্রথমে যে মুদ্রা টির লেনদেন করবেন সেটির চার্ট ওপেন করবেন।

দালালকে সঙ্গে করে আমার সরাইখানায় এলাম। আমার ভাড়া করা গুদামে যতো মাল ছিলো সব তাকে দেখলাম। সেইদিনই সব মাল বিক্রী হয়ে গেলো। বেচে নগদ কিছু পেলাম না বটে, কিন্তু তার বদলে হুণ্ডির কাগজ করে দিলো দোকানীরা।

ফরেক্স থেকে ভাল টাকা ইনকাম করতে কে না চায়? তবে পারেই বা কয়জন? আসলে সত্য কথা হোল ফরেক্স ট্রেডিং এ বেশীর ভাগ ট্রে ডার রাই লস করে। কারণটা অনেকটা স্বচ্ছ কাঁচের মতো। ফরেক্স এ যাদের ভাল নলেজ নাই তারাই লস করে। আমি TradingBanks ব্রোকার এর ট্রেডিং eBook পরে ফরেক্স ট্রেডিং এর কৌশল শিখেছি। গ্রাফিক নির্মাণগুলি বেশিরভাগ বিভিন্ন টিএফ-এ তৈরি করা হয় যা প্রদত্ত সরঞ্জাম এবং স্কাল্পার ব্যবহার করার অনুমতি দেয়, উদাহরণস্বরূপ, М5 এ, এবং মধ্য-মেয়াদী ব্যবসায়ীর ট্রেড 4 ব্যবহার করে। ইউরোপীয় ও আমেরিকান সেশনের সময় সীমান্ত ভাঙ্গনের দিক থেকে প্রায়শই স্যাটেলাইট ব্যবসায়ীরা ট্রেড করে।

আপনার প্রদানকারীর চূড়ান্ত উত্তরটি পাঠানোর 6 মাসের মধ্যে আপনার ফিনান্সিয়াল অমব্যুড্‌সম্যান সার্ভিসেসের সাথে যোগাযোগ করা গুরুত্বপূর্ণ, তা না হলে তারা আপনার অভিযোগটিকে বিবেচনা করতে সক্ষম নাো হতে পারে। কাংগাল চামারকে নিয়ে এসব গালগল্প কিংবদন্তি মজুররা বিশ্বাস করেন । চটকল মালিক করেন না । চটকলের ম্যানেজমেন্ট কর্মীরা করেন না । যাঁরা কাঁচা পাট মিলকে সরবরাহ করেন সেসব ফড়েরা করেন না । ইউনিয়ান নেতারা করেন না । মন্ত্রী আর আমলারাও করতেন না আগে, কিন্তু সিবিআই তদন্ত করে কয়েকজনকে চার্জশিট দেয়ায়, করতে বাধ্য হয়েছেন । আসলে যা সত্যি তা যদি কারোর ভাল্লাগে তাহলে কেনই বা বিশ্বাস করবে । ভালো না লাগলে তা কী করে সত্য হবে ! মজুরের সত্য তো আর সত্য নয় ; সত্যের মালিকানার জন্যে চাই ক্ষমতা ।

বছর কয়েক আগে আবার সিলিকন ভ্যালির খোঁজে নামি। ততদিনে জেনেছি – ব্যবসার প্রতিদিনের এম আই এস ও একাউন্টিং তথ্য সংগ্রহ করার জন্য গ্রামীণ সফ্টওয়্যার কোম্পানি, গ্রামীণ কমিউনিকেশন একটি একাউন্টিং এবং মনিটরিং সফ্টওয়্যার তৈরি করেছে। উদ্যোক্তারা প্রত্যেক দিনের তথ্য টেলিফোনে টেক্সট মেসেজের মাধ্যমে কেন্দ্রীয় সার্ভারে পাঠিয়ে দেয়। ফান্ড তার ভিত্তিতে দৈনিক সাপ্তাহিক,মাসিক সকল তথ্যের বশ্লিষেণমূলক প্রতিবেদন পায়।

"যদি সমস্যাটি সর্বজনীনভাবে অ্যাক্সেস করা যায় তবে একটি সমস্যা"। আমি ভাবছি কেন? এটা কি লকটি আর প্রয়োজনের চেয়ে বেশি সময় ধরে রাখা হবে? নাকি আরও কিছু ভয়ানক কারণ আছে?

বহাল বাইনারি অপশন দালালের কালো তালিকা বাজার, এবং সম্ভবত এই প্রবণতা এ কিনুন অব্যাহত থাকবে, খোলা অবস্থান - গড় মূল্য দালান লাইন বেশী দাম। ছাত্ৰসকলে তেওঁলোকৰ অৱসৰৰ সময়খিনি এই যন্ত্ৰটোৰ লগত সাৰ্থক মস্তিস্ক ক্ৰিয়াৰ যোগে গঠনাত্মকভাৱে কটাবলৈ প্ৰৰোচিত কৰিব পাৰে।

বড়-জ্যাঠা বললেন, মা মারা গেল বাইনারি অপশন দালালের কালো তালিকা বলে তোরা নিজেদের দায়ি করিসনি । আমাদের পরিবারে সেই সুলতানি আমল থেকে প্রত্যেকটা প্রজন্মে কেউ না কেউ গ্রেপ্তার হয়, মামলা হয়, ভোগান্তি হয় ; আমি গ্রেপ্তার হয়েছিলুম, আমার কাকা গ্রেপ্তার হয়েছিল, আমার দাদুর ভাই গ্রেপ্তার হয়েছিল । বড়-জ্যাঠার কথাগুলো, অনেককাল পর, যখন ওর ভাইপো, অনিকেতের বড় ছেলে গ্রেপ্তার হল, তখন মনে পড়ে গিয়েছিল । বংশের রক্তেই তো শাসক-বিরোধিতা। হিসাবের বিবরণী: বছরে দুইবার জুন ও ডিসেম্বর মাসে গ্রাহক বিনা খরচে তার হিসাবের বিবরণী নিতে পারবেন। অন্যসময় নিজের চাহিদামতো নিতে চাইলে নির্ধারিত ফি পরিশোধ করতে হবে। তবে বিবরণী গ্রহণ করার পর নির্ধারিত সময়ের মধ্যে (যেমন ১৪ দিন/৩০ দিন) লিখিত কোনো অভিযোগ না পেলে হিসাবের স্থিতি সঠিক আছে বলে ধরে নেওয়া হবে।